Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
২০২৩-২৪ অর্থবছরে প্রতিবন্ধীদের ভাতা প্রদানের জন্য ৩১ জুলাই ২০২৩ তারিখের মধ্যে প্রতিবন্ধী ব্যক্তিদের জরিপ কার্যক্রম সম্পন্ন করে ১ আগস্ট ২০২৩ তারিখ হতে অনলাইনে ভাতার জন্য আবেদন করার জন্য অনুলো করা হলো ।
বিস্তারিত

উপর্যুক্ত বিষয় ও সূত্রের প্রেক্ষিতে জানানো যাচ্ছে যে, জরিপবর্হিভূত প্রতিবন্ধি ব্যক্তিদের আগামী ৩১ জুলাই ২০২৩ তারিখের মধ্যে জরিপ কার্যক্রম সম্পন্ন করে ১ আগস্ট ২০২৩ তারিখ হতে ২০২৩-২৪ অর্থবছরে ভাতার জন্য অনলাইনে আবেদন করার নির্দেশনা রয়েছে । অর্থাৎ ৩১ জুলাই ২০২৩ তারিখের মধ্যে জরিপভূক্ত প্রতিবন্ধি ব্যক্তিদের ভাতা প্রদানের নিমিত্ত ১ আগস্ট ২০২৩ খ্রি: হতে অনলাইনে আবেদন শুরু হবে।

 

০২। এ প্রেক্ষিতে অত্র উপজেলার স্থায়ী প্রতিবন্ধি নাগরিকের মধ্যে যে সমস্ত প্রতিবন্ধি ব্যক্তি এখনোও প্রতিবন্ধি জরিপের অন্তর্ভূক্ত হয়নি তাদেরকে আগামী ৩১ জুলাই ২০২৩ তারিখের মধ্যে প্রতিবন্ধি জরিপকার্যক্রম সম্পন্ন করে ১ আগস্ট ২০২৩ তারিখ হতে ২০২৩-২০২৪ অর্থবছরে ভাতার জন্য অনলাইনে আবেদন করার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য বিশেষভাবে অনুরোধ করা হলো ।  বিশেষভাবে উল্লেখ্য যে, অনলাইনে আবেদনের সময় নগদ হিসাব খোলা রয়েছে এমন একটি মোবাইল নাম্বার দিয়ে খুবই সতর্কতার সাথে আবেদন করতে হবে । আবেদনে উল্লেখিত মোবাইল নম্বরে ভাতার অর্থ না পেলে সংশ্লিষ্ট আবেদনকারীকেই এর দায় বহন করতে হবে ।      

ছবি
ডাউনলোড
প্রকাশের তারিখ
22/07/2023
আর্কাইভ তারিখ
29/02/2024